সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
মির্জাপুরে আন্ত:জেলা ছিনতাই দলের তিন সদস্য গ্রেফতার

মির্জাপুরে আন্ত:জেলা ছিনতাই দলের তিন সদস্য গ্রেফতার

প্রতিদিন প্রতিবেদক মির্জাপুর : মির্জাপুরে আন্ত:জেলা ছিনতাইকারী দলের ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার দুপুরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের উপজেলার গোড়াই চেকপোষ্ট এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় পুলিশ ছিনতাই কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকারও আটক করেন।

গ্রেপ্তারকৃতরা হলো মাদারীপুরের শিবচর উপজেলার বহেরাতলা গ্রামের দলিল উদ্দিনের ছেলে কদ্দুছ মাতাব্বর (৫২), চাদপুরের কচুয়া উপজেলার বড় কুলাগাও গ্রামের চান মিয়ার ছেলে তৈয়ব আলী (৬০) ও একই এলাকার কালাম মিয়ার ছেলে খবির উদ্দিন (৫৫)।

পুলিশ জানান, কদ্দুছ মাতাব্বর নিজের প্রাইভেটকার যোগে সহযোগীদের নিয়ে দেশের বিভিন্ন মহাসড়কে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে ছিনতাই করে থাকে।

দুপুরের দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কালিয়াকৈর উপজেলার সূত্রাপুর এলাকায় মেদি গ্রামের লাল মিয়ার ছেলে জালাল মিয়া ও এক মহিলাকে পুলিশ পরিচয়ে আটক করেন। এক পর্যায় তাদের সঙ্গে উত্তেজনার সৃষ্টি হয়।

পরে তারা তাদের ছেড়ে দিয়ে প্রাইটেকারযোগে ঢাকার দিকে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় জনতা তাদের পিছু নিতে পারে ভেবে কিছুদুর যাওয়ার পর প্রাইভেটকারটি টাঙ্গাইলের দিকে রওনা করে।

এসময় খবর পেয়ে মির্জাপুর থানার উপপরিদর্শক (এসআই) হারিছ ও সহকারি উপপরিদর্শক (এএসআই) রেজাউলের নেতৃত্বে পুলিশ মহাসড়কের গোড়াই এলাকায় তল্লাশী চালিয়ে ছিনতাইকাজে ব্যবহৃত (ঢাকা-মেট্রো-গ-১১-২৪৮৫ প্রাইভেটকার) সহ তাদের গ্রেপ্তার করেন।

এসময় তাদের কাছ থেকে নকল একজোড়া হাতের বালা, একটি চেইন ও কয়েকটি মোবাইল ফোন উদ্ধার করেন।

আটককৃতদের মধ্যে চালক কদ্দুছ মাতাব্বরের নামে ফরিদপুরের কতোয়ালী, সাভার, বঙ্গবন্ধু সেতু পশ্চিম ও ফরিদপুরের মধুখালী থানায় একাধিক মামলা রয়েছে বলে মির্জাপুর থানা পুলিশ জানিয়েছেন।

মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম মিজানুল হক আন্ত:জেলা ছিনতাইকারী দলের ৩ সদস্যকে গ্রেপ্তারের কথা স্বীকার করেছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840